Breaking

Saturday, September 28, 2019

ধর্ষণের ভিডিও করে ৭ মাস ধরে তরুণীকে ধর্ষণ


ধর্ষণের ভিডিও ধারণ করে ৭ মাস ধরে তরুণীকে ধর্ষণ

বিয়ের প্রলোভন দেখিয়ে বন্ধুর বাড়িতে নিয়ে তরুণীকে ধর্ষণ করেছে রাকিব নামে এক যুবক। 


সেই সঙ্গে ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে সাত মাস ধরে তরুণীকে ধর্ষণ করা হয়।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত রাকিবকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।শনিবার দুপুরে তরুণী বাদী হয়ে দুজনের বিরুদ্ধে থানায় মামলা করলে রাকিবকে গ্রেফতার করা হয়।

তরুণীর ভাষ্য, আমার বাড়ি আড়াইহাজার উপজেলায়। একই উপজেলার লেঙ্গুরদি ওয়েজ বাংলা ব্যাগ ফ্যাক্টরিতে আমি কাজ করি। 

ফ্যাক্টরিতে আসা-যাওয়ার পথে রূপগঞ্জের হোরগাঁ গ্রামের নুরুল ইসলামের ছেলে রাকিব ও তার বন্ধু আড়াইহাজার উপজেলার ইদবারদি গ্রামের সুজনের সঙ্গে আমার পরিচয় হয়। 

আরও পড়ুনঃ পাটখেতে গণধর্ষণ: ফাঁসির রায় শুনে ধর্ষকের কান্নাকাটি

পরিচয়ের কিছুদিন পর আমাকে প্রেমের প্রস্তাব দেয় রাকিব। এরই মধ্যে বিয়ের প্রলোভন দিয়ে আমাকে সুজনের বাড়িতে নিয়ে যায় রাকিব। 

সেখানে আমাকে ধর্ষণ করে রাকিব। সেই সঙ্গে ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে সাত মাস ধরে ধর্ষণ করে সে।

সর্বশেষ গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে সুজনের বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করা হয়। 

সেখানে বিয়ের কথা বললে অস্বীকৃতি জানায় রাকিব। বাধ্য হয়ে শনিবার আড়াইহাজার থানায় রাকিব ও তার বন্ধু সুজনকে আসামি করে ধর্ষণ মামলা করেছি।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় ধর্ষকসহ তার বন্ধুর বিরুদ্ধে মামলা হয়েছে।

 এরই মধ্যে ধর্ষক রাকিবকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষকের বন্ধু সুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments:

Post a Comment